সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
টাঙ্গাইল জেলা প্রশাসকের এইচএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন

টাঙ্গাইল জেলা প্রশাসকের এইচএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন

প্রতিদিন প্রতিবেদক : সারা দেশের ন্যায় টাঙ্গাইলে শুরু হয়েছে এইচএসসি ও সমমান পরীক্ষা। সোমবার দুপুরে এইচএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম।

কেন্দ্র পরিদর্শন করে জেলা প্রশাসক জানান নকলমুক্ত ও শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা দিচ্ছেন শিক্ষার্থীরা। এবার পরীক্ষার প্রশ্নপত্রের মান নিয়েও তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ ও অত্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর মো. শহীদুজ্জামান।

সরকারি শেখ ফজিলাতুন নেসা মুজিব মহিলা মহাবিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এবার মেজর জেনারেল মাহমুদুল হাসান ও শাহীন কলেজের মোট ৫২০জন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840